1. iamparves@gmail.com : admin :
  2. hdtariful@gmail.com : Tariful Romun : Tariful Romun
  3. shohagkhan2806@gmail.com : Najmul Hasan : Najmul Hasan
  4. janathatv19@gmail.com : Shohag Khan : Shohag Khan
  5. ranaria666666@gmail.com : Sohel Rana : Sohel Rana
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

কনডেমড সেলে ৫ পুরুষের সঙ্গে কাটছে, মিন্নির দিনরাত্রি!

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

ক,ন,ডেম,ড সেলে ৫ পুরুষের স,ঙ্গে কাট,ছে মি,ন্নির দিন,রা,ত্রি,
বরগুনার বহুল আলো’চি’ত রিফাত শরীফ হত্যা মামলার ঘোষিত রায়ে ফাঁ,,সির, ‘দ,ণ্ড,,প্রা,প্ত রিফাতের স্ত্রী’ আয়শা সিদ্দিকা মিন্নির দি’ন’রাত কাটছে এখন কা,রা,গা,রে।

গেল বুধবার বরগুনার জেলা ও দায়’রা জ’জ আদা’লতের বিচারক মো. আছাদুজ্জা’মানের আদা’লত মামলা’র প্রা,প্তব,য়স্ক ১০ আসা’মির’,’ মধ্যে ৬ জনের ফাঁ,সি ও ৪ জনকে খা,লা,স দিয়ে রায় ঘো,ষণা করেন।

ওইদিনই মিন্নি,কে গ্রে,ফতা,র দেখি,য়ে কারা,গারে নে,য়া হয়। কন,ডে,মড সেলে ফাঁ,সির দ,ণ্ড,প্রা,প্ত ৬ আসা,মির মধ্যে মি,ন্নি একাই নারী। বাকি ৫ জন পু,রুষ।

ক,ন,ডে,মড সেলে প্রথ,ম রা,ত কাটানোর পর,,’ গতকাল বৃহস্প,তিবার ক,নডে,ম সেল থেকে বাবা-মা,য়ের স,ঙ্গে ফোনে কথা বলেন মিন্নি। এসময় তিনি বেশ কান্নাকাটি করেন। বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, সকাল ১০টার দিকে মেয়ের সঙ্গে তাদের,’ কথা হয়েছে।

মিন্নির বাবা বলেন, ‘মিন্নি, ‘খুব কান্নাকাটি করছে। মা,নসি,কভাবে ভে,ঙে পড়েছে। ষ,ড়য,ন্ত্র করে আমার মেয়ে,কে, ফাঁসা,নো হয়েছে।’

বরগুনা জে,লা কারাগারের, ক,নডে,মড সেলের একমা,ত্র নারী আসামি মিন্নি। জেলা কারাগারের জে,ল সুপার মো. আনোয়ার হোসেন বলেন, ‘কারা,বিধি অনুযায়ী ৬ বন্দিকে ক,নডে,মড সেলে রাখা হয়েছে।

কা,রা,গার থেকে প্রত্যেককে দুই, সেট করে পোশা,,ক দেয়া হয়েছে। ক,ন,ডে,মড সেলের বন্দিরা সেল থেকে বের হতে পারেন না। তবে মাসে একবার স্বজ,ন,দের স,ঙ্গে দেখা করতে পারেন। সপ্তাহে একবার নি,র্দিষ্ট সময় পরিবারের সঙ্গে ফোনে কথা বলতে পারেন।’

বুধবার ৫ পুরুষ আ,সা,মির স,ঙ্গে কন,ডে,,ম সেলে রাত কা,টা,নোর পর বৃহ,স্পতিবার সকা,লে মিন্নি,কে রুটি খেতে দেয়া হয়। দুপুরের খাবারে ছিল ভাত, সবজি ও ডাল। রাতে গরুর মাংস, ভাত ও ডাল।

রিফাত শরীফ হত্যায় মৃ,ত্যু,দ,ণ্ড,প্রা,প্তরা হলেন- রাকিবুল হাসান রিফাত ফরাজি (২৩), আল কাইউম ওরফে রাব্বি আকন (২১), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), ,রেজওয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় (২২), আয়শা সিদ্দিকা মিন্নি (১৯) ও মো. হাসান (১৯)। খালাসপ্রাপ্তরা হলেন- মো. মুসা (২২), রাফিউল ইসলাম রাব্বি (২০), মো. সাগর (১৯) ও কামরুল হাসান সায়মুন (২১)।

রায়ে আ,দালত মৃ,ত্যুদ, ,ণ্ডে,র পাশাপাশি ৬ আসামির প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরি,,মানা করেছেন। আদালত আসা,মিদের মৃ,ত্যু নি,শ্চিত না হওয়া পর্যন্ত ফাঁ,সি,তে ঝুলি,য়ে মৃ,ত্যু,দ,ণ্ড কার্য,ক,রের নি,র্দে,শ দেয়া হয়েছে। তবে আ,সা,মিরা ৭ দিনের মধ্যে এ রায়ের বি,রু,দ্ধে উচ্চ আদাল,তে আপি,ল করতে পারবেন।

গত বছরের ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে স,ন্ত্রা,সী,রা প্রকা,শ্য দিবা,লোকে রা,ম দা দিয়ে কু,পি,য়ে গু,রু,তর আ,হ,ত করে রিফাত শ,রীফকে। একাধারে রিফা,তকে কু,পি,য়ে বী,রদ,র্পে অ,স্ত্র উঁ,চিয়ে এ,লা,কা ত্যা,গ করে হা,মলা,কা,রীরা। গুরুতর আহত রিফাতকে বরিশাল শে,র-ই-বাংলা মে,ডি,ক্যা,ল কলেজ হাসপাতালে ভ,র্তি করা,, হলে বিকালে চি,কিৎ,সাধী,ন অব,স্থায় তিনি মারা যান।!

এ ঘটনায় গত বছরের ২৭ জুন সকালে নিহতের বাবা দুলাল শরীফ বা,দী হয়ে প্রথমে ১২ জ,নের নাম ও আরও ৫-৬ জনকে অ,জ্ঞা,ত, উল্লেখ করে বর,গুনা সদ,র থা,নায় মাম,লা দা,য়ে,র ক,রে,ন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৭
  • ১২:৩৮
  • ৫:১৩
  • ৭:২৩
  • ৮:৪৭
  • ৫:৪৯