1. iamparves@gmail.com : admin :
  2. najmulhasan7741@gmail.com : Najmul Hasan : Najmul Hasan
  3. janathatv19@gmail.com : Shohag Khan : Shohag Khan
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

ইতালির গরিঝিয়া মনফালকনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২


ঐতিহাসিক ৭ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ইতালি বিএনপি গরিঝিয়া মনফালকনে শাখার উদ্যোগে
আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গরিঝিয়া মনফালকনে শাখা বিএনপির
সভাপতি রফিকুল ইসলাম মোস্তাক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হামীম হোসাইন এর পরিচালনায়

শনিবার সন্ধ্যায় স্থানীয় অরাতরিও সানমিখিয়েলে মিলনায়তনে আলোচনা অনুষ্ঠিত হয়।সভার শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াত ও জাতীয় সংগীত এবং বিএনপি দলীয় সংগীত পরিবেশার মধ্যে দিয়ে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন ইতালি বিএনপির সভাপতি হাজী আব্দুর রাজ্জাক এবং প্রধান বক্তা হিসেবে জ্বালাময়ী বক্তব্য
ইতালী বিএনপির সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনফালকনে গরিঝিয়া বিএনপি ইতালি শাখার প্রধান উপদেষ্টা জনাব ফরিদুল ইসলাম আনিস,সাবেক আহ্বায়ক ও বর্তমান উপদেষ্টা নুরুল আমিন খন্দকার , উপদেষ্টা রকিব মোহাম্মদ ইলিয়াছ,জামাল মিয়া,এমডি রবিউল্লাহ,বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মনফালকনে গরিঝিয়া শাখা ইতালি বিএনপির সিনিয়র সহসভাপতি জিয়াউর রহমান খান সোহেল,মাজহারুল ইসলাম মাসুম।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি ইদ্রিস হাওলাদার,মিয়া মাসুম, ফরিদ আহমেদ,রস্তুম মিয়া,আতাউর রহমান,আনার মিয়া,সুহাগ মোল্লা, সাংগঠনিক সম্পাদক তারেক রহমান ও দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন সংগঠনের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ লিটন,সহ সাধারণ সম্পাদক সুমন আহমেদ, কোষাধক্ষ্য শামিম আহমেদ,জিল্লু মিয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রুবেল প্রধান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হোসাইন ওমর ফারুক,মুক্তিযোদ্ধা বিষয়ক সহ সম্পাদক মোল্লা আরিফ,১নং সদস্য মোস্তফা মিয়া, নরসিংদী জেলা রায়পুরা ইউনিয়ন এর সাবেক ছাত্রদল সভাপতি মুনির সরকার এবং যুবদল নেতা আলাদিন ও শাহপরান খন্দকার।ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ নূরে আলম মোল্লা পবিত্র কুরাআন থেকে তেলাওয়াত পাঠ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের অন্যান্য সকল নেতৃবৃন্দ এবং যুবদলের সমর্থকবৃন্দ।বক্তারা অবৈধ সরকারকে হশিয়ারী দিয়ে বলেন আগামী নির্বাচন হতে হবে নিরপেক্ষ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনের নির্বাচন।

ভারতের তাবেদারি চলবে না,গণতান্ত্রিক ভাবে ভোটের মাধ্যমে নির্বাচিত দল সরকার গঠন করবে।১৯৭৫সালের ৭ নভেম্বর এর মত আরো একটি বিপ্লব ১০ ডিসেম্বর ২০২২ বাংলাদেশের রাজধানী ঢাকাতে ঘটিয়ে বেগম খালেদা জিয়াকে স্থায়ী মুক্ত করে দেশের দায়িত্ব দিতে হবে।দেশের রিজার্ভ আজ হুমকির মুখে, অবৈধ সরকারের এমপি মন্ত্রীরা আর সরকারী আমলারা দেশের অর্থ বিদেশ প্রাচার করার কারনেই দেশের অর্থনীতি মেরুদণ্ডহীন হয়ে পড়েছে।

গণতান্ত্রিক অধিকার আদায়ের লড়াইয়ে বুকের তাজা রক্ত দিয়ে যারা সংগ্রাম করে জীবন দিয়ে শহীদ হয়েছেন তাদের জন্য দুয়া, দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং আরাফাত রহমান কোকুর আত্মার মাগফেরাত কামনা করেন।

সংগঠনের সাধারণ সম্পাদকের অগ্নিঝরা স্লোগানে স্লোগানে নেতাকর্মীরা হলরুম মুখরিত রাখেন। পরিশেষে সভাপতি তার সমাপণী বক্তব্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৫
  • ১২:২৮
  • ৫:০২
  • ৭:০৭
  • ৮:৩০
  • ৫:৪৬